বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে আমি প্রথম হয়েছি জানিয়ে বাবাকে চিঠি

 




অন্য একটি পত্র দেখুন পরীক্ষা প্রস্তুতি জানিয়ে মাকে চিঠি

বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে আমি প্রথম হয়েছি ,জানিয়ে বাবাকে চিঠি বা বা পিতাকে পত্র।


           বিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে আমি প্রথম হয়েছি জানিয়ে বাবাকে চিঠি                   



   
                                 সারদা মিশন হোস্টেল
                                        হরিপুর

শ্রিচরণেষু বাবা

             পত্রের প্রথমে তোমাকে জানাই আমার প্রণাম। আশা করি ঈশ্বরের কৃপায় ভালো আছো ।আমি ভালো আছি।
 প্রতিবছরের মত এ বছরও আমাদের ইস্কুলে বাৎসরিক অনুষ্ঠান হয়েছিল ২রা নভেম্বর। আমি ওই অনুষ্ঠানে , প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। বিভিন্ন প্রতিযোগিতা হয়েছিল । তার মধ্যে আমি দুটো প্রতিযোগিতায় নাম দিয়েছিলাম। এক অঙ্কন প্রতিযোগিতা । অন্যটা কুইজ প্রতিযোগিতা আমি দুটোতেই প্রথম হয়েছে  ।প্রাইজ পেয়েছি। আর শিক্ষক মহাশয়দের ভালোবাসা পেয়েছি। খুব আনন্দ হয়েছে। সামনে পরীক্ষা। পরীক্ষা হয়ে গেলে আমি বাড়ি যাব। তখন সব কথা বলব। মাকে প্রণাম জানিও।বোনকে আমার ভালোবাসা জানিয়ে চিঠি শেষ করলাম।
তাং
   ৮ নভেম্বর                           ইতি
                                      তোমার স্নেহের পুত্র
                                       আকাশ ভৌমিক
ঠিকানা
আলাপন ভৌমিক
গ্ৰাম -+পোষ্ট -হস্তিনাপুর
জেলা -নদিয়া
পিন -713135





Post a Comment (0)
Previous Post Next Post