প্রধান শিক্ষকের নিকট চিঠি অসুস্থ হওয়ার জন্য ছুটি মঞ্জুর আবেদন

   

  রচনা বাংলার উৎসব দেখুন

      পত্র রচনা
              

অসুস্থতার কারণে বিদ্যালয়ে অনুপস্থিত থাকায়, ছুটি মঞ্জুরের আবেদন জানিয়ে প্রধান
শিক্ষকের কাছে চিঠি।:


মাননীয়
প্রধান শিক্ষক মহাশয়,
 পটুয়াখালী উচ্চ বিদ্যালয়,
গ্রাম
পোস্ট - নতুন গ্ৰাম
হুগলি
                      বিষয় :
অসুস্থতার কারণে ইস্কুলে ছুটি মঞ্জুরের আবেদন



শ্রদ্ধেয় মহাশয়,
আমার বিনীত নিবেদন এই যে, আমি শ্রী দিপিকা ঘোষ  আপনার বিদ্যালয়ের অষ্টম শ্রেণির  ছাত্রী। রোল নং-১০ গত ৫জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত  আমি বিদ্যালয়ে অনুপস্থিত ছিলাম। উক্ত কয়েকদিন আমি বিছানা থেকে উঠতে পারিনি ।জ্বরে আক্রান্ত হওয়ার কারণে ।পড়াশোনা  করতে পারিনি। বাবা  আমকে ডাক্তারখানা নিয়ে গিয়েছিল । তিন দিন হাসপাতালে ভর্তি ছিলাম ।  নিয়ম করে খাওয়া-দাওয়া কথা বলেছিল । এখন একটু সুস্থ আছি। এই স্কুলে এসেছি। ডাক্তারের প্রেসক্রিপশন আমি নিয়ে যুক্ত করিয়া দিলাম।
আপনি যদি উক্ত ক’দিনের ছুটি মঞ্জুর করে আমাকে বিদ্যালয়ে নিয়মিত ক্লাস করার অনুমতি দিলে কৃতজ্ঞ থাকব।
       নতুনগ্রাম
    ১২ /১/২০২২
সংযোজন : চিকিৎসকের প্রেসক্রিপশন সংযোজন করলাম।

বার্ষিক পরীক্ষার পর প্রিয় বন্ধুকে গ্রামে বেড়াতে আসার আমন্ত্রণ জানিয়ে পত্র :দেখুন।

  শিক্ষামূলক ভ্রমণে অংশগ্রহণ করার জন্য প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র

 বিষয় : ক্রীড়া প্রতিযোগিতা সাফল্যের পরিপ্রেক্ষিতে প্রধান শিক্ষকের কাছে  ছুটির আবেদন ।

Post a Comment (0)
Previous Post Next Post