পরীক্ষার পর বন্ধুকে তোমার বাড়িতে বেড়াতে আসার অনুরোধ জানিয়ে পত্র

বার্ষিক পরীক্ষার পর বন্ধুকে গ্রামে বেড়াতে আসার আমন্ত্রণ জানিয়ে পত্র || গরমের ছুটিতে বন্ধুকে আমন্ত্রণ জানিয়ে চিঠি || পরীক্ষার পর বন্ধুকে তোমার বাড়িতে বেড়াতে আসার অনুরোধ জানিয়ে পত্র

বার্ষিক পরীক্ষার পর প্রিয় বন্ধুকে গ্রামে বেড়াতে আসার আমন্ত্রণ জানিয়ে পত্র

 

প্রিয় (Friends Name),

পত্রের প্রথমেই তোকে জানাই আমার আন্তরিক ভালোবাসাতোমার আবেগঘন চিঠির জন্য আমি কৃতজ্ঞ আমি জানতে পেরেছি যে আগামী 12 মে থেকে তোমার স্কুল গ্রীষ্মের ছুটি উপলক্ষে বন্ধ থাকবে একই তারিখ থেকে আমাদের স্কুলও বন্ধ হয়ে যাচ্ছে আমি আমার নিজ গ্রামের বাড়িতে ছুটি কাটানোর সিদ্ধান্ত নিয়েছি আমি তোমাকে পাংশায় আমাদের সাথে এই গ্রীষ্মের ছুটি কাটাতে আমন্ত্রণ জানাচ্ছি

শহুরে কর্মময় পরিবেশের দীর্ঘ বন্দিশালা থেকে মুক্তি পেয়ে আপনি গ্রামাঞ্চলে সুখী বোধ করবে গ্রামীণ পরিবেশ আপনার মনকে সতেজ করবে এবং আপনার কর্মশক্তি পুনরুদ্ধার করবে শান্ত নদী- চন্দনার কোলঘেষে আমাদের গ্রামটি, যেখানে সাঁতার কাটা এবং নৌকা ভ্রমণ এলাকাবাসীর মধ্যে অতি জনপ্রিয় সন্ধ্যায় সূর্যাস্তের আলোতে লাল আভার বিচ্ছুরণ নদীর ওপর সহসাই দেখা যায় মৃদু-মন্দ-কোমল বাতাসের স্পর্শ সকালের পরিবেশ ভ্রমণকে আরো উপভোগ্য করে তোলে

আমাদের গ্রামের নদীটা এখান থেকে  দু-মিনিটের হাঁটা পথ বিকেলে দু-জনে নদীর ধারে বসে গল্প করব, সূর্যাস্ত দেখব সকালটাও দারুণ লাগবে বিশেষ কিছু লিখছি না, সাক্ষাতে কথা হবে

আশা করি খুব শীঘ্রই দেখা পাব আমাকে বলতে দিন যে আপনি প্রত্যাখ্যান করলে আমি খুব হতাশ হব তোমার পিতামাতাকে আমার শুভেচ্ছা দিও

 

ইতি,

তোমার স্নেহের

(Your Name)

Date:

Friends Address


Post a Comment (0)
Previous Post Next Post