পত্র রচনা "শিক্ষামূলক ভ্রমণে অংশগ্রহণ করার আবেদন।"

 

 শিক্ষামূলক ভ্রমণে অংশগ্রহণ করার জন্য প্রধান শিক্ষককে  আবেদন।

 

 মাননীয়
প্রধান শিক্ষক মহাশয়ের নিকট সমীপেষু,
শ্রী গৌরাঙ্গ বিদ্যাপীঠ
বোয়াইচন্ডী, কাটোয়া
পূর্ব মেদিনীপুর
পিন - ৭২১৬২২


বিষয় : শিক্ষামূলক ভ্রমণে অংশগ্রহণ করার আবেদন।
 মাননীয় মহাশয়,

আপনার নিকট আপনার নিকট আমার সবিনয় নিবেদন এই যে ,আমি কাজল বর্মন আপনার বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ‘খ’ বিভাগের ছাত্র, রোল নং-২৩।
বিদ্যালয়ের পক্ষ থেকে আগামী ৩রা নভেম্বর সপ্তম - অষ্টম শ্রেণির ছাত্রছাত্রীদের নিয়ে মুর্শিদাবাদের হাজারদুয়ারি যাবার যে শিক্ষামূলক ভ্রমণের আয়োজন করা হয়েছে, আমি তাতে অংশগ্রহণ করতে চাই। আমার বাবা মা আমাকে অনুমতি দিয়েছেন আমি ঠিকমতো সময়ে নাম লেখাতে পারিনি ।এখনো  দুটো দিন বাকি আছে। যদি আমার নামটা লিখে নিয়ে যাওয়ার অনুমতি দেন তাহলে উপকৃত হইবো।
আপনার অনুমতি পেলে আমি বিজ্ঞপ্তি অনুসারে যাবতীয় শর্ত পূরণে বাধ্য থাকব।
                          
                           আপনার একান্ত অনুগত ছাত্র
     
বোয়াইচন্ডী, কাটোয়া          কাজল  বর্মন
১ নভেম্বর ২০২১


বিষয়- বার্ষিক পরীক্ষার পর বন্ধুর বেড়াতে    আসা নিয়ে পত্র।

 বিষয় : ক্রীড়া প্রতিযোগিতা সাফল্যের পরিপ্রেক্ষিতে প্রধান শিক্ষকের কাছে  ছুটির আবেদন ।

 পত্র রচনা বিদ্যালয়ে বৃক্ষরোপণ উৎসব করার জন্প্রধান শিক্ষকের কাছে আবেদন পত্র।

 

 পুরসভা কর্তৃপক্ষের কাছে সুষ্ঠু
জলনিকাশি ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়ে পত্র

 

Post a Comment (0)
Previous Post Next Post